মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় ৮টি পদে ১৫ অক্টোবর, ২০২৩ থেকে ৪০ জন জনবল নিয়োগ করবেন এ বিজ্ঞপ্তি প্রকাশ করেন। আবেদনের শেষ তারিখ: ৪ নভেম্বর, ২০২৩ বিজ্ঞপ্তির নং:32.00.0000.018.11.006.23.568 । ৮টি পদে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় ৪০ জন জনবল নিয়োগ বিজ্ঞপ্তির পদগুলো অফিস সহায়ক,অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রক্ষরিক,ক্যাশিয়ার,সাটঁ মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর,কম্পিউটার অপারেটর। বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি পড়ুন। তারুণ্য কম্পিউটার (TARUNYA COMPUTER) থেকে আবেদন সংক্রান্ত সেবা নিতে পারেন। আবেদন যোগ্যতা, অনলাইনে আবেদন ফরম পূরণ করার নিয়ম, নিয়োগ পরীক্ষা, পরীক্ষার তারিখ, ফলাফল এবং প্রবেশপত্র ডাউনলোড ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানবাে।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় ৪০ জন জনবল নিয়োগ

আপনি কি মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি আমাদের ওয়েব সাইটে প্রবেশ করেছেন এ জন্য ধন্যবাদ । আমরা এই সাইটে নিয়মিত চলমান বিভিন্ন মন্ত্রণালয়ের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। তাই আপনি যদি এ সকল নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আমাদের প্রতিষ্ঠান থেকে আবেদন করে পারেন।

নতুন সকল প্রকার চাকরির খবর পাবেন বিভিন্ন

নিয়োগ পরীক্ষার সময়-সূচি প্রকাশিত হয়। তাই সবার আগে আপডেট পেতে ভিজিট করুন-তারুণ্য কম্পিউটারের এই ওয়েব সাইট।আবেদন করার শেষ তারিখসহ সকল তথ্যর জন্য আমাদের ফেইসবুকে Inbox করতে পারেন।

আমরা এই লেখাটিতে নিয়োগ বিজ্ঞপ্তির আলোকে লিখেছি, আবেদন ফরম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করবে বাংলাদেশ সরকারের যথাযথ প্রতিষ্ঠান। এজন্য Tarunya কোন সহায়তা প্রকাশ করবে না। মুক্তিযোদ্ধাদের কোটা সম্পর্কে বা অন্যান্য কোটা সংক্রান্ত তথ্য বিজ্ঞপ্তিতে ভালো করে দেখুন। অন্যন্য চাকুরীর তথ্যর জন্য আমাদের ওয়েবসাইটটি ভিজিট করতে পারেন। তারুণ্য কম্পিউটার, ঝালকাঠি।

আমাদের এই ওয়েব সাইটে সরকারি চাকুরী, ব্যাংক, বীমা, এনজিও সহ পুলিশ, সেনা বাহিনী, আনসার, নৌ বাহিনী, বিজিবি, জেল পুলিশ, এনএসআই এর বিজ্ঞপ্তি প্রকাশ হওয়ার সাথে সাথে পাবেন। সৈনিক পদে আবেদন শরু হলে আমাদের পেইজে পাবেন।

রেলওয়ে, এলজিইডি, পল্লীসঞ্চয়, প্রাথমিক শিক্ষা, মাধ্যমিক উচ্চ মাধ্যমিক, হার্ডওয়ার টেকনিশিয়ান, হোস্টেল সুপার, উপসহকারী প্রকৌশলী, শ্রম পরিদর্শক, এ্যাসিস্ট্যান্ট ইলেকট্রিক ইন্সপেক্টর, গ্রাফিক ডিজাইনার, সহকারী উপজেলা/থানা শিক্ষা অফিসার, উপ-সহকারী প্রকৌশলী, জেলা ক্রীড়া অফিসার, মিডওয়াইফ, ব্যক্তিগত কর্মকর্তা, স্টেশন অফিসার, সহকারী প্রটোকল অফিসার, উপসহকারী প্রকৌশলী বা নকশাকার, ব্যক্তিগত সহকারী, কম্পিউটার অপারেটর, স্টোরকিপার, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, ড্রাফটসম্যান (অটোক্যাড অপারেটর) ইত্যাদি বিজ্ঞপ্তির তথ্যতো পাবেন। জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি, পাবলিক বিশ্ববিদ্যালয়ি ভর্তির তথ্য, এসএসসি/এইচ.এস.সি/জেএসসি/পিইসি র ফলাফল ও নতুন ভর্তির তথ্যও থাকবে। আমাদের এই সাইট থেকে দেশের যে কোন প্রান্ত থেকে আমাদের সেবা নিতে পারবেন। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারে ডিজিটাল সেবা সকলের সহজে পেতে আমরাও সহায়ক ভূমিকা পালন করছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অধিক ব্যবহারকৃত লিংক
Age Calculator

Date

Month

Year

ফেসবুক পেইজ